রোজ বুধবার, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:০২


					
				
দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার

দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার

ধানসিঁড়ি নিউজ।। গত ০৮ আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ রাত ৯.৪৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে, নগর গোয়েন্দা বিএমপি’র একটি চৌকস টিম নগরীর কোতোয়ালী মডেল থানাধীন ২০ নং ওয়ার্ডস্থ বৈদ্যপাড়া জনৈক মনিরের টিনশেড এর ভাড়াটিয়া বাসায় অভিযান চালান। উক্ত অভিযানটি বন্দর থানাধীন ০৭ নং চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল শিকদার বাড়ির আম্বিয়া বেগম ও মৃত মোহাব্বত আলী শিকদারের মেয়ে পারভিন বেগম (৪০) এর বাসা।

অভিযান পরিচালনায়, ০১.বিএমপি কাউনিয়া থানাধীন চড়বাড়িয়ার মোসাঃ মাহমুদা বেগম ও মৃতঃ মোঃ আলী খানের ছেলে মাসুম খান ওরফে হেলাল উদ্দীন ওরফে বুলেট (৪১), ০২. বন্দর থানাধীন ০৭ নং চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল শিকদার বাড়ির আম্বিয়া বেগম ও মৃত মোহাব্বত আলী শিকদারের মেয়ে পারভিন বেগম (৪০) ও ০৩.যশোর জেলা শার্শা থানাধীন ০১ নং কলোনির বাগাছড়া বকুলতলার নজরুল ইসলামের স্ত্রী মোসাঃ রিজিয়া আক্তার তানিয়া (৪২) দের ২০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন এবং ০১ টি মোটরসাইকেল সহ গ্রেফতার করেন।

০১ নং ও ০৩ নং আসামীদ্বয় ০২ নং আসামীর ভাড়াটিয়ার বাসায় একত্রিত হয়ে মাদক লেনদেন করছিলো।

একজন আসামী যশোর জেলা শার্শা থানাধীন ০১ নং কলোনির বাগাছড়া এলাকার ফজর আলী গাইনের ছেলে মাদক সরবরাহকারী ইকবাল হোসেন পলাতক রয়েছে।

আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮